Header Ads

ভারতের হুমকিতে আসছেন না শ্রীলঙ্কার ক্রিকেটাররা, বিস্ফোরক দাবি পাকিস্তানের


শ্রীলঙ্কার (Sri Lanka)  দশজন ক্রিকেটার পাকিস্তান (Pakistan) সফরে আসতে আপত্তি জানিয়েছেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার পাকিস্তানের এক মন্ত্রী ভয়ানক দাবি জানালেন। তাঁর অভিযোগের তির ভারতের (India) দিকে। পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ হুসেন চৌধুরীর দাবি, ভারত দ্বীপরাষ্ট্রের খেলোয়াড়দের হুমকি দিয়েছে পাকিস্তানে না খেলতে যাওয়ার জন্য। তিনি এমন দাবিও করেছেন, ভারত নাকি শ্রীলঙ্কার খেলোয়াড়দের এমন হুমকিও দিয়েছে পাকিস্তানে গেলে তাদের সঙ্গে আইপিএল চুক্তিও ভঙ্গ করা হবে। তিনি টুইট করে জানান, ‘‘জ্ঞাত ক্রীড়া ধারাভাষ্যকাররা আমাকে জানিয়েছেন, ভারত শ্রীলঙ্কার খেলোয়াড়দের হুমকি দিয়েছে পাক সফরে যেতে অস্বীকার না করলে তাদের আইপিএল থেকে সরিয়ে দেওয়া হবে। এটা খুব সস্তা কৌশল।''
সব স্পিনার পাকিস্তানি হয় না, বীরেন্দ্র সেহবাগকে বললেন Harbhajan Singh

প্রসঙ্গত, শ্রীলঙ্কা শীর্ষস্থানীয় ক্রিকেটাররা ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা পাকিস্তানের সঙ্গে সিরিজে খেলতে না পারার কথা জানিয়েছেন। এই ক্রিকেটাররা হলেন— লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দীনেশ চান্ডিমল, সুরঙ্গ লাকমল, ডিমুথ করুণারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়, ধনঞ্জয় ডি সিলভা, কুশল পেরেরা ও নিরশন ডিকোয়েলা।

Shoaib Akhtar অবাক হয়েছেন মিসবা-উল-হক পিসিবির চেয়ারম্যান না হওয়ায়
পাকিস্তানের সঙ্গে ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা সিরিজে শ্রীলঙ্কা তিনটি ওয়ানডে খেলবে (২৭ ও ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর)। তিনটি ওয়ানডেই হবে করাচিতে। এরপর লাহোরে ৫ অক্টোবর, ৭ অক্টোবর ও ৯ অক্টোবর হবে তিনটি টি২০ ম্যাচ। পরে ডিসেম্বরে টেস্ট সিরিজ খেলতেও এদেশে আসবে তারা। ওই সিরিজের ম্যাচগুলি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত হিসেবে ধরা হবে।

No comments

Powered by Blogger.