Header Ads

ওনামের শুভেচ্ছা জানিয়ে কেরলের ফ্যানদের মনে করলেন Sachin Tendulkar


ওনামে ফ্যানদের শুভেচ্ছা জানালেন Sachin Tendulkar। এবং মনে করলেন তাঁর সদ্য কেরল ভ্রমণের অভিজ্ঞতা এবং সেখানকার ফ্যানদের সঙ্গে দেখা হওয়া, কথা হওয়ার অভিজ্ঞতাও ভাগাভাগি করে নিলেন। সেখানে ভারতের ক্রিকেট তারকা একজন পেইন্টারের সঙ্গে দেখা করেন যিনি পা দিয়ে ছবি আঁকেন। সচিন টুইটারে লেখেন, ‘‘সবাইকে ওনামের শুভেচ্ছা।  আশা করব এই উৎসবের মরসুম সবার জীবনে আনন্দ নিয়ে আসবে! আমার সদ্য কেরল ভ্রমণে আমার সঙ্গে দেখা হয়েছিল প্রনবের ও একজন আর্টিস্ট, যে পা দিয়ে ছবি আঁকে। আমি দেখে মুগ্ধ হয়ে দিয়েছি এবং উৎসাহও পেয়েছি। এটাই আমার কাছে কেরলের স্পিরিট।''

সচিন ছাড়াও অজিঙ্ক রাহানে সদ্য ভারতের হয়ে ব্যাট হাতে দারুণ সফল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে, তিনিও ওনামের শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যান সুরেশ রায়নাও ওনামের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ফ্যানদের।



জাতীয় ক্রীড়াদিবসে সচিন শুটিং থেকে সময় বের করে কিছুটা সময়  ক্রিকেট খেলার সুযোগ পেয়েছিলেন। তাঁর সঙ্গে যোগ দিয়েছিলেন বলিউড স্টার বরুণ ধাওয়ান ও অভিষেক বচ্চন।
২০১৩তে সব রকমের ক্রিকেট থেকে অবসর ঘোণা করেন সচিন তেন্ডুলকর। ক্রিকেটের ইতিহাসে তিনিই একমাত্র ব্যাটসম্যান যাঁর ব্যাট থেকে ১০০ সেঞ্চুরি এসেছে। তিনি ২০০ টেস্টে ১৫,৯২১ রান করেছেন। সঙ্গে ৪৬৩ একদিনের ম্যাচে ১৮,৪২৬ রান করেন।
জুলাইয়ে তেন্ডুলকর ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের হল অফ ফেমে সম্মানিত হয়েছেন।তাঁর সহ্গে এই সম্মান পান দক্ষিণ আফ্রিকার অ্যালান ডোনাল্ড ও অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেটার ক্যাথরিন ফিজপ্যাট্রিক।

No comments

Powered by Blogger.