Header Ads

জায়ান্ট স্ক্রিনে ভুল দেখে রেগে গেলেন Rohit Sharma, দেখুন ভিডিও

Rohit Sharma জায়ান্ট স্ক্রিনে সৌম্য সরকারকে নট-আউট দেখে রীতিমতো রেগে যান।

 

Rohit Sharma রেগে গেলেন হঠাৎই। বাংলাদেশের বিরুদ্ধে রাজকোটে দ্বিতীয় টি২০ ম্যাচে বৃহস্পতিবার দাপটের সঙ্গে খেলে জিতে নিয়েছে। কিন্তু তার মধ্যেই ম্যাচ চলাকালীন ক্ষোভে ফেটে পড়তে দেখা গেল ভারত অধিনায়ক রোহিত শর্মাকে। বাংলাদেশের ১৩তম ওভারে সৌম্য সরকারকে স্টাম্প আউট করে দিয়েছিলেন ঋষভ পন্থ। যুজবেন্দ্র চাহালের বলে সৌম্য সরকারকে আউটও দিয়ে দিয়েছিলেন ফিল্ড আম্পায়ার। Soumya Sarkar প্যাভেলিয়নে ফেরার পথও ধরে ফেলেছিলেন। তার মধ্যেই হঠাৎ তৃতীয় আম্পায়ারের সিগন্যাল দেন ফিল্ড আম্পায়ার। সৌম্য সরকার ততক্ষণে বাউন্ডারির কাছে পৌঁছে গিয়েছিলেন। সেখানেই তিনি দাঁড়িয়ে পড়েন। আর অপেক্ষা করতে থাকেন। তৃতীয় আম্পায়ার নট-আউট দেন। যা দেখে রীতিমতো রেগে যান রোহিত শর্মা। যদিও পড়ে তাঁকে আউট দেওয়া হয়।  
দেখুন রোহিত শর্মার প্রতিক্রিয়া:

 

সৌম্য সরকার ২০ বলে ৩০ রান করে আউট হন। দুটো বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারিও হাঁকিয়েছিলেন তিনি। যদিও তাঁর রান বাংলাদেশকে জয় এনে দিতে পারেনি। ভারতের কাছে আট উইকেটে হেরে যেতে হয় তাঁদের। 
প্রথম ম্যাচে জয় তুলে নিয়েছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ভারত জিতে যাওয়ায় তিন ম্যাচের সিরিজ এখন ১-১। রবিবার নাগপুরে শেষ ম্যাচ কার্যত ফাইনালের রূপ নিয়েছে। সিরিজ জিততে এই ম্যাচ জিততেই হবে ভারত বা বাংলাদেশকে। দুই দলই শেষ ম্যাচ জয়ের জন্য মরিয়া হয়ে নামবে শেষ ম্যাচে।
টি২০ সিরিজের পর ভারত ও বাংলাদেশ মুখোমুখি হবে টেস্ট সিরিজে। সেখানে দুটো ম্যাচ খেলবে দুই দল। ১৪ নভেম্বর ইন্দোরের হোলকার ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। 
দ্বিতীয় ম্যাচ হবে ইডেন গার্ডেনে। এই প্রথম দিন-রাতের টেস্ট খেলতে চলেছে ভারত ও বাংলাদেশ। ২২ নভেম্বর থেকে ইডেনে শুরু হবে এই ম্যাচ।

No comments

Powered by Blogger.