Header Ads

উদ্বিগ্ন ক্রিকেটারদের পরিবারের লোকজন! পাকিস্তানে যাবে না বলে জানিয়ে দিল বাংলাদেশ


ক্রিকেটারদের পরিবারের লোকজন এখন ভীষণ টেনশনে রয়েছেন। যবে থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে পাকিস্তানে খেলতে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছে পিসিবি। জানুয়ারি-ফেব্রুয়ারিতে পাকিস্তানে দুটি টেস্ট ও তিনটি টি-২০ ম্য়াচ খেলতে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, তারা আপাতত পাকিস্তানের মাটিতে সিরিজ খেলতে যাবে না। পাকিস্তানের মাটিতে তিনটি টি-২০ ম্যাচ খেলতে রাজি হয়েছিল বাংলাদেশ। কিন্তু তারা পিসিবির কাছে আবেদন জানিয়েছিল, টেস্ট ম্য়াচগুলো যেন অন্য কোথাও নিরপেক্ষ ভেনুতে আয়োজন করা হয়!
বিসিবির আবেদনে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবি চেয়ারম্য়ান এহসান মানি বলেছিলেন, বাংলাদেশ হোক বা অন্য কোনও দল, পাকিস্তান ঘরের মাঠেই বিপক্ষের বিরুদ্ধে খেলবে। আশা করব, বিসিবি বিষয়টি বিবেচনা করবে। পাকিস্তানে খেলতে না আসার কোনও কারণ নেই। তবে পিসিবির এমন আশ্বাসবাণীতে চিড়ে ভেজেনি। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বেশ কিছু ক্রিকেটার ও বিদেশি সাপোর্ট স্টাফ পাকিস্তানে খেলতে যেতে চান না। তাই তাঁদের এখন সফর বাতিল করা ছাড়া উপায় নেই।
বাংলাদেশের বোর্ড সভাপতি আরও বলেছেন, ''গভর্নমেন্ট ক্লিয়ারেন্স আমরা পেয়ে যাব। তবে ক্রিকেটার ও স্টাফদের রাজি হওয়াটা বড় ব্যাপার। পাকিস্তানে শুধু টি-টোয়েন্টি খেলতে হলে এবং টেস্ট বাইরে কোথাও অনুষ্ঠিত হলে সফরের তারিখ পরিবর্তন হতে পারে। আশা করি পাকিস্তান আমাদের সমস্যা বুঝবে এবং নিরপক্ষে ভেন্যুতে টেস্ট আয়োজন করবে। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এমনটা করেছিল পিসিবি। তা হলে আমাদের জন্য করতে সমস্যা কোথায়!''

No comments

Powered by Blogger.